স্কুল ছাত্রের ঘটনা রংবাজি : উপজেলা চেয়ারম্যান ইকবাল

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের নরসিংহপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্র ও হাইদ্রাবন্দ গ্রামের মৃত ছরফই মিয়ার ছেলে জহিরুল ইসলাম মুন্নাকে নিয়ে সৃষ্ট ঘটনার বিষয়ে মুখ খুলেছেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদ। বুধবার বিভিন্ন গণমাধ্যমের অনলাইন ভার্সনে জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান স্কুল ছাত্রকে পিঠিয়ে হাসপাতালে পাঠিয়েছেন মর্মে সংবাদ প্রচার হয়।

গণমাধ্যমের এ সংবাদকে রংবাজি, অপপ্রচার ও দুঃখজনক উল্লেখ করে বুধবার রাত ৯টার দিকে উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদের পক্ষে তার আস্থাভাজন বিএনপি নেতা হিফজুর রহমান নিজের ফেসবুক আইডিতে এ বক্তব্য প্রকাশ করেন।

পাঠকমহলের স্বার্থে নিন্মে বিএনপি নেতা হিফজুর রহমানের ফেসবুক স্ট্যাটার্স হুবহুভাবে তুলে ধরা হলো: প্রকাশিত দৈনিক কালের কন্ঠ পত্রিকা সহ বিভিন্ন মিডিয়ার মাধ্যমে একটি সংবাদ দেখে জকিগনজ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদের যোগাযোগ করলে তিনি বলেন ছেলেটি আমার গ্রামের। আমি বাড়ি থেকে বের হওয়ার সময় চলন্ত গাড়ীতে ছেলেটির হাতে থাকা প্রায় এক হাত লম্বা লোহার রড দিয়ে গাড়ির বাম পাশে ধরে রাখে, এ সময় গাড়িতে বিকট শব্দ হয়। সাথে সাথে ড্রাইভার গাড়ি ব্রেক করে।যদি তাৎক্ষনিক গাড়ি ব্রেক না হতো গাড়ির পিছনের চাকায় ছেলেটি বড় ধরনের দূর্ঘটনার কবলিত হত। আমি গাড়ি থেকে নেমে বিষয়টি বুঝার চেষ্টা করি, এবং ঐ সময় ছেলেটিকে ধমক দিলে সে দৌড় দিয়ে পালিয়ে যায়। পরে বিভিন্ন মিডিয়ায় দেখি এই বিষয়টিকে আমার রাজনৈতিক প্রতিপক্ষ কতেক ব্যাক্তি বর্গ অতিতের ন্যায় রং লাগিয়ে বিভিন্নভাবে অপপ্রচার শুরু করেছেন তা পুরোপুরি মিথ্যা রংবাজি ছাড়া কিছু নয়। একটি ছেলের ছেলিমিকে কেন্দ্র করে এহেন অপপ্রচার অত্যন্ত দুঃখজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর